চলচ্চিত্রের নাম | ক্যান সংখ্যা | চলচ্চিত্রের ধরণ | ভল্ট নং | রং | র্যাক নং | মন্তব্য | ||
---|---|---|---|---|---|---|---|---|
A Few Noles on our Food | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
An American Tune | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Balaton | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Basic Methodology ১৬ মিমি | ১ ডি | প্রিন্ট | ০২ | ২২/৪/এ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | |||
Beszelnek H Slinek | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Boat & Life | ০১ এস | পিকচার + সাউন্ড নেগেটিভ | ০৪ | ৬/২/১ | ||||
Bubo Kydu | ০২ | প্রিন্ট | ০২ | ১/৪/এ/এল | ||||
Communication Shaping the future ১৬ মিমি | ০১ | প্রিন্ট | ০২ | ২২/৪/এ | ||||
Developing Communication Skils | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Dinin Ich Bin Ein Madchen 16mm | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Exploring the lovers | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Football | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Friedrich Schiller | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Harmonie | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Joseph Haydn Eszlerthza Muzsikusa | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Keterereves | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Light of Asia ১৬ মিমি | ০২ ডি | প্রিন্ট | ০৫ | চায়না-২এ (১৩/১) | ||||
Louisbourg | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Lumier Brothers | ০৩ | ০৫ | ১৭/৫/২ | |||||
Massa Peter | ১ ডি | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২২/৪/এ | |||
Mile Stone of our History | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
Nanok of the North | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৯/২/২ | ||||
Our Children ১৬ মিমি | ০১ ডি | প্রিন্ট | ০২ | ২২/৪/এ | ||||
Power of Working People ১৬ মিমি | ০১ ডি | প্রিন্ট | ০২ | সাদাকালো | ২২/৪/এ | |||
MOC Pracujjicho Lidu | ০১এস | প্রিন্ট | ০২ | ৩০/১/২ | ||||
Seryes | ০১ | প্রিন্ট | ০২ | ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ২০, ২১ নং র্যাক (সম্ভবত) | ||||
The Naval Battles of 1895 | ১১ এস | প্রিন্ট | ০৫ | ১০/৪/১ | ||||
The One din Line 16mm | ৩ ডি | ০২ | ২২/২/বি | |||||
The One din Line 16mm | ০১ ডি | প্রিন্ট | ০২ | সাদাকালো | ১১/৩/৪ | |||
The Saint | ০১ ডি | প্রিন্ট | ০২ | ২২/৪/ এ | ||||
The Saint | ৪ | প্রিন্ট | ০২ | ২২/২/বি | ||||
Jack Fruit Garden | ০১ ডি | প্রিন্ট | ০৫ | সাদাকালো | চায়না-৪এ (৩/১) | |||
Ldenek Smetana 35mm | ০১ | প্রিন্ট | ০২ | ২২/৪/ এ | ||||
অংকুর ১৯৭৭, রীল-৩(৩) | ০১ এস | সাউন্ড নেগেটিভ | ০৫ | ২২/১/৩ | ||||
অংকুর, রিল- ১, ২, ৩ | ০৩ এস | প্রিন্ট | ০১ | ২৬ (৪/২) | ||||
অংকুর ১৯৯৭ রিল ১+২ | ০২ এস | পিকচার নেগেটিভ | ০৪ | ২৯/১/৬ | ||||
অচিন পাখী, রিল-১, ২, ৩ | ০৩ এস | পিকচার ও সাউন্ড নেগেটিভ | ০১ | ২৬ (৪/২) | ১৬ মি.মি. | |||
অচিন পাখী, | ০৩ এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৫ | ||||
অধ্যায় (১) (১৬ মি.মি.) | ০১ এস | প্রিন্ট | ০৩ | ১৪/৪/৩ | ||||
অমলকান্তি | ০১ এস | প্রিন্ট | ০৩ | ৯/২/৪ | - | |||
আগামী | ০১ এস | সাউন্ড নেগেটিভ | ০৫ | চায়না ৬/বি ১১/১ | ||||
Agami 16mm (রিল ১) | ||||||||
আগামী | ২ এস | প্রিন্ট সাদাকালো | ০৪ | ৩৯/১/২ | রিল১ হালকা বাঁকা ভাব আছে অপর রিল বাঁকা ও প্রচুর | |||
স্পোকেট কাটা, মেশিনে চালাতে সমস্যা হতে পারে । | ||||||||
আগামী ১৯৯৬ | ০১ ডি | প্রিন্ট | ০৪ | ২৩/২/১ | ||||
আগে থেকে সাবধান ১৯৮৫ | ||||||||
রিল-১, ২ | ০২ এস | পিকচার নেগেটিভ | ০১ | ২৯ (৫/৩) | ||||
আদম সুরত ADAM SURAT (১৬মি.মি.) | ২ ডি | প্রিন্ট | ৩ | ৬ (৩/২) | ||||
আব্বাস | ০১ ডি | প্রিন্ট | ০৫ | সাদাকালো | চায়না-৪এ (৩/১) | |||
আব্বাস (১) | ০১ এস | প্রিন্ট | ০৩ | ১৪/৪/৩ | ১৬ মি.মি. | |||
আব্বাস উদ্দিন | ০১ ডি | প্রিন্ট | ০৫ | চায়না ৬/এ ২/১ | ||||
আমরা তোমাদের ভুলবনা | ০২ এস | প্রিন্ট | ০৪ | ০৬ (২/১) | ||||
আমাদের ফুলি | ০১ এস | পিকচার ও সাউন্ড নেগেটিভ | ০১ | ২৮ (১/২) | ||||
আমাদের ফুলি ২০০৩ | ||||||||
রিল-১, ২ | ০১ এস | প্রিন্ট | ০১ | ২৮ (৫/৩) | ||||
আর্কাইভ নির্মিত এনিমেশন ছবি | ০১ এস | রাশ প্রিন্ট | ০১ | ২৬ (৫/২) | ||||
আর্কাইভ নির্মিত এনিমেশন ছবি | ০১ এস | পিকচার নেগেটিভ | ০১ | ২৬ (৫/২) | ||||
আহ্ আমেরিকা (১৬মি.মি.) | ০১+০১ | প্রিন্ট | ০৩ | রঙ্গিন | ৬/৩/১ | |||
ইনসিওরেন্স Insurance | ০১ এস | প্রিন্ট | ০৩ | ৯/২/৪ | - | |||
উৎসব ২০০৩ | ০১ ডি | রাশ প্রিন্ট | ০১ | ৩১ (৩/৪) | ||||
এক ঝাঁক পাখী | ০২ এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৪ | ||||
একজন মুক্তিযোদ্ধা (স্বল্পদৈর্ঘ্য) | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৪/৪/১ | ১৬ মি.মি. | |||
একজন মুক্তিযোদ্ধা (স্বল্পদৈর্ঘ্য) | ০১ ডি | ০৩ | ৫/৪/২ | ১৬ মি.মি. | ||||
একটি প্রজন্ম (স্বল্পদৈর্ঘ্য) | ০১ এস | প্রিন্ট | ০৩ | ৬/১/২ | ১৬ মি.মি. | |||
একাত্তরের মিছিল | ০১ এস | প্রিন্ট | ০৩ | ৬/১/২ | ||||
একাত্তরের যীশু (০৩) | ০৩ ডি | প্রিন্ট | ০৩ | ৬/১/১ | - | |||
একাত্তরের রং পেন্সিল | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৬ | ||||
কবি কাজী নজরুল ইসলাম ১,২ (৩) | ০১ ডি | প্রিন্ট | ০৫ | চায়না ৪/বি ১২/১ | ||||
কবি কাজী নজরুল ইসলাম ৩(৩) | ||||||||
১৯৮১ | ০১ ডি | প্রিন্ট | ০৫ | চায়না ৪/বি ১২/১ | ||||
কবি রবীন্দ্রনাথ | ০৪ ক্যান | ডিউপ | ০৫ | ১৮/২/১ | ||||
কবি রবীন্দ্রনাথ | ১ ডি | প্রিন্ট | ০৫ | চায়না ৬/এ ৩/১ | ||||
কল্পনা | ০৩ এস | প্রিন্ট | ০৫ | |||||
কাঁঠাল বুড়ীর বাগান | ০২ এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৬ | ||||
কাজ করা জারকা ১৯৭৭ | ০১ এস | প্রিন্ট | ২ | ১৩/৩/৬ | ||||
খুকী ও কাঠ বিড়ালী | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৬ | ||||
গণ আদালত (১৬মি.মি.) | ০১ এস | প্রিন্ট | ০৩ | সাদাকালো | ৬/৫/৪ | |||
গণতন্ত্র মুক্তি পাক (১৬মি.মি.) | ০১ | প্রিন্ট | ০৩ | |||||
গল্প দাদুর গল্প কথা ১৯৮২ | ||||||||
রিল-১ | ০১ এস | পিকচার নেগেটিভ | ০১ | ২৯ (৩/১) | ঝুঁকিপূর্ণ | |||
গল্প দাদুর গল্প কথা ১৯৮২ | ||||||||
রীল-১, ২, ৩ | ০৩ এস | সাউন্ড নেগেটিভ | ০৫ | ২২/৫/১ | ||||
গার্ল গাইড | ০২ মিনি | প্রিন্ট | ০১ | ৩৫/৩/বামপাশ | ||||
গৌরব | ০২ এস | প্রিন্ট | ০৪ | ৬/২/১ | ডিভিডি ১ কপি | |||
ঘুম ভাঙ্গানো নদী | ০২ এস | প্রিন্ট | ০৪ | ০৬ (২/১) | ||||
ঘুম ভাঙ্গানো নদী (২) | ০১ এস | প্রিন্ট | ০৫ | ১৭/৫/২ | ||||
চাকা (০৩) (১৬ মি.মি.) | ০৩ এস | প্রিন্ট | ০৩ | ৬/২/৪ | কপি-১ | |||
চাকা (০৩) (১৬ মি.মি.) | ০৩ এস | প্রিন্ট | ০৩ | ৬/১/৩ | কপি-২ | |||
চাকা (০৩) (১৬ মি.মি.) | ০৩ এস | প্রিন্ট | ০৩ | ৬/৩/৪ | কপি-৪ | |||
Chaka 16mm রিল ১+২(১),৩+৪(২),৫+৬+৭(৩) | ||||||||
চাকা | ৩ এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/১ | রিল১+২(১)=Faded colouরিল ৩+৪(২)= Faded colour রিল ৫+৬+৭(৩)= Faded colour | ||
চাক্কি (১) | ০১ ডি | প্রিন্ট | ০৫ | চায়না-৪এ (৩/১) | ||||
চালাক | ||||||||
রিল-১(২) | ০১ এস | প্রিন্ট | ০১ | ২৮ (২/৬) | ||||
চালাক | ১ ক্যান | প্রিন্ট | ০৪ | ৩৫/১/ বি | ১৬ মি.মি. | |||
ছাড়পত্র (১৬ মি.মি.) | ০১ এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ১৩/৩/৩ | |||
ছুটি (১৬ মি.মি.) | ০২ ডি | প্রিন্ট | ০২ | ২০/৫/৩ | (ঝুঁকিপূর্ণ) | |||
জীবন সুখের ১৯৮১, রিল-২(২) | ০১ এস | প্রিন্ট | ০১ | ৩০ (১/১) | ||||
ডানপিটে ছেলে | ১এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৫ | ||||
ডানপিটে ছেলে | ২ ডি | প্রিন্ট | ০৩ | ৩৮/১/৩ | ||||
তালেব মাস্টার | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৯/৫/২ | ||||
দুই আশেকের গল্প ১৯৮০ | ||||||||
রিল-১(২) | ০১ এস | পিকচার নেগেটিভ | ০১ | ২৯ (৫/১) | ||||
দুই আশেকের গল্প ১৯৮০, রীল-২ | ০১ এস | সাউন্ড নেগেটিভ | ০৫ | ২৯/৫/১ | ||||
দুই আশেকের গল্প, রীল-১ | ০১ এস | সাউন্ড নেগেটিভ | ০৫ | ২৯/২/৪ | ||||
দূর্জয় (১) | ০১ ডি | প্রিন্ট | ০৫ | চায়না-৪এ (৩/১) | ||||
দূর্জয় | ০২ এস | প্রিন্ট | ০২ | ১৩/৩/৩ | ||||
ধ্রুব | ০২ ক্যান | প্রিন্ট | ০৫ | ১৫/৪/১ | ||||
নদী ও জীবন ১৯৮৩ | ||||||||
রিল-২(৩) | ০১ এস | প্রিন্ট | ০১ | ২৮ (৪/৫) | ||||
নদী ও জীবন, রিল-২ | ০১ এস | সাউন্ড নেগেটিভ | ০৫ | ২৯/২/৫ | ||||
নদী ও জীবন, রিল-৩ | ০১ এস | সাউন্ড নেগেটিভ | ০৫ | ২৯/২/৫ | ||||
নদী ও জীবন ১৯৮২ রিল ১, ২, ৩, ৪ | ২ এস | সাউন্ড নেগেটিভ | ০৫ | ২৯/৩/২ | ||||
নদীর কান্না | ০৩ এস | প্রিন্ট | ০৫ | ২৯/২/৬ | ||||
নদীর কান্না রিল ৩ | ১ এস | ০৪ | ৩৬/৪/২ | |||||
নদীর কান্না ১৯৭৬ | ২ এস | প্রিন্ট | ০৫ | ২৯/২/৫ | ||||
নদীর কান্না | ০১ এস | সাউন্ড নেগেটিভ | ০৫ | ২৯/২/৫ | ||||
নববধু ১৯৮৫, রিল-১+২(২) | ০১ ডি | প্রিন্ট | ০১ | ৩১ (২/২) | ||||
নববধূ ১৯৮৫, রীল-২(২) | ০১ এস | পিকচার নেগেটিভ | ০৫ | ২৯/২/৫ | ||||
পুতুল খেলা | ০১ এস | প্রিন্ট | ০১ | ২৯ (৫/৩) | ||||
পুতুল খেলা ১৯৮২ | ||||||||
রিল-২(২) | ০১ এস | পিকচার নেগেটিভ | ০২ | ১৩/২/৩ | ||||
পুতুল খেলা ১৯৮২ | ||||||||
রিল-২(২) | ০১ এস | সাউন্ড নেগেটিভ | ০২ | ১৩/২/৩ | ||||
পুতুল খেলা ১৯৮২, রিল-১ | ০২ এস | পিকচার +সাউন্ড নেগেটিভ | ০২ | ১৩/২/২ | ||||
প্রত্যাবর্তন | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৭/২/৬ | ||||
বকুলপুরের বিয়ে ১৯৮৭ | ০১ ডি | পিকচার নেগেটিভ | ০১ | ৩১ (৪/৩) | ||||
বকুলপুরের বিয়ে ১৯৮৭, রিল-৩ | ০১ ডি | প্রিন্ট | ০১ | ৩১ (৩/২) | ||||
বখাটে | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৫ | ||||
বরফ | ৫ এস | পিকচার নেগেটিভ | ০৪ | ৬/২/১ | ||||
বাংলা মায়ের দামাল ছেলে | ০৩ এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৬ | ||||
বাংলাদেশ স্কাউটস | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২০/১/১ | ||||
বাংলাদেশের সঙ্গীত ১৯৮৭ | ||||||||
রীল-৩+৪ (৪) | ০১ ডি | প্রিন্ট | ০৩ | ৩৭/১/৪ | ||||
বাল্যশিক্ষা | ০১ এস | ডিউপ নেগেটিভ | ০৫ | ২৬/২/২ | ||||
বেকার ১৯৮৫,৮৬ রীল-১+২+৩(৩) | ০২ ডি | প্রিন্ট | ০৩ | ৩৭/১/৩ | ||||
বৃষ্টি (৩) | ০৩ এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৪ | ১৬মি.মি. | |||
ভবিষ্যত শিল্পী | ০১ এস | প্রিন্ট | ০৫ | সাদাকালো | ২৯/৫/১ | |||
ভবিষ্যৎ শিল্পী ১৯৮৩ | ০১ এস | প্রিন্ট | ০১ | ২৮ (৩/৪) | ||||
ভবিষ্যৎ শিল্পী ১৯৮৩ | ০১মিনি | প্রিন্ট | ০১ | ৩৫/৩/বামপাশ | ||||
ভোর হলো দোর খোল | ০১ ডি | প্রিন্ট | ০৩ | ১৪/৪/৩ | ১৬ মি.মি. | |||
মিছরীর ছুরি ১৯৭৭ | ০১ এস | প্রিন্ট | ০১ | ৩০/২/১ | ||||
মিছরীর ছুরি ১৯৭৭ | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৯/৫/৫ | ||||
মুক্তি ১৯৭৭ | ০১ এস | প্রিন্ট | ০১ | ৩০ (২/২) | ||||
মুক্তিযুদ্ধ ও জীবন | ০১ এস | প্রিন্ট | ০৪ | ৬/২/২ | ||||
মুক্তিযোদ্ধা, রীল-১(২) | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৪/৪/১ | ||||
মুক্তির সন্ধানে | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৮/২/১ | ||||
মুখোশের অন্তরালে (চোরাচালান) ১৯৮১, রিল-১+২(২) | ০১ ডি | প্রিন্ট | ০১ | ৩১ (১/৩) | ||||
মুখোশের অন্তরালে (চোরাচালান) ১৯৮৭, রিল-২(২) | ০১ এস | পিকচার নেগেটিভ | ০১ | ২৯ (৫/৫) | ||||
মুখোশের অন্তরালে ১৯৮৭ | ||||||||
রিল-২(২) | ০১ এস | পিকচার নেগেটিভ | ০১ | ২৯ (৩/২) | ||||
যৌতুক (টেলপ) | ০১ এস | পিকচার ও সাউন্ড নেগেটিভ | ০৪ | |||||
যৌতুক ২০০৩ | ০১ এস | প্রিন্ট | ০১ | ২৮ (৩/৩) | ||||
যৌতুক, রিল-১ | ০১ এস | পিকচার নেগেটিভ | ০১ | ২৯ (১/৬) | ||||
রাজা হরিশচন্দ্র | ০১ ডি | প্রিন্ট | ০২ | ১১/৩/৪ | খারাপ | |||
রাণী খালের সাঁকো (০৩) | ০৩ ডি | প্রিন্ট | ০৩ | ৬/৪/২ | (১৬ মি.মি.) | |||
রিপোর্ট কার্ড | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৬ | ||||
লাল বেলুন | ০২ এস | প্রিন্ট | ০৫ | ২৯/৫/৫ | ||||
লাল বেলুন (২) | ০১ ডি | প্রিন্ট | ০৫ | ২৯/৫/৫ | ||||
লাল সবুজের এই পতাকা ২০০১ | ||||||||
রীল-১, ২ | ০১ এস | সাউন্ড নেগেটিভ | ০৫ | ২৯/৫/৪ | ||||
লাল সবুজের এই পতাকা ২০০২ | ||||||||
রিল-২(২) | ০১ ডি | প্রিন্ট | ০১ | ৩১ (১/২) | ||||
লাল সবুজের এই পতাকা ২০০২ | ০১ ডি | প্রিন্ট | ০১ | ৩১/১/২ | ||||
লাল সবুজের এই পতাকা ২০০২ | ||||||||
রিল-২(২) | ০২ এস | পিকচার ও সাউন্ড নেগেটিভ | ০১ | ২৯ (৪/২) | ||||
লিচু চোর | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৬ | ||||
লেখাপড়া, রিল-১ | ০১ ডি | প্রিন্ট | ০১ | |||||
শরৎ ‘৭১ | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৬ | ||||
শুভযাত্রা ২০০০ | ০১ এস | পিকচার নেগেটিভ | ০১ | ২৯ (৪/৩) | ||||
শোভনের একাত্তর | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৭/৩/৬ | ||||
সংসার ১৯৭৯ | ০১ এস | প্রিন্ট | ০১ | ২৮ (৩/১) | ||||
সংসার, রীল-১ | ০১ এস | সাউন্ড নেগেটিভ | ০৫ | ২৫/১/১ | ||||
সংসার-১৯৭৯ রিল ১ | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৫/১/১ | ||||
সংসার ১৯৭৯, রীল=২(২) | ০১ এস | সাউন্ড নেগেটিভ | ০৫ | ২৫/১/১ | ||||
সংসার সুখের হয় | ০১ এস | প্রিন্ট | ০১ | ২৯ (১/৪) | ||||
সংসার সুখের হয় | ০১ ডি | পিকচার নেগেটিভ | ০১ | ৩১ (২/৩) | ||||
সুফিয়া | ০১ এস | প্রিন্ট | ০৫ | ২৫/১/২ | ||||
সুফিয়া ১৯৮০, রিল-২(২) | ০১ এস | পিকচার নেগেটিভ | ০১ | ২৯ (৪/৬) | ||||
সূচনা | ০১ এস | পিকচার ও সাউন্ড নেগেটিভ | ০৪ | ৬/২/১ | ১৬ মি.মি. | |||
সূচনা | ০২ এস | রাশ প্রিন্ট | ০২ | সাদাকালো | ১৩/৩/৩ | |||
Suchona 16mm রিল ২ | ||||||||
সূচনা | ১ এস | ০২ | রঙ্গিন | ২০/১/২ | Faded colour মাঝে এসডি ট্র্যাক এবং ইমালশানে সমস্যা, কালো দাগ পড়েছে । | |||
সে | ০১ এস | প্রিন্ট | ০৩ | ২৭ (১/৪) | (সাদাকালো) | |||
সে | ০১ এস | প্রিন্ট | ০৩ | সাদাকালো | ৬/২/১ | |||
স্বপ্নের ছবি | ০১ এস | প্রিন্ট | ০৩ | ৯/২/৪ | ||||
হুলিয়া | ১এস | পিকচার ও সাউন্ড নেগেটিভ | ০৫ | ২৪/৪/১ | ||||
হুলিয়া (১৬) (১৬মি.মি.) | ০১এস | রাশ প্রিন্ট | ০২ | সাদাকালো | ৩০/১/২ | |||
Poster 16mm রিল ১ | ||||||||
পোস্টার | ১ এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/১ | মোটামুটি ভাল | ||
The chapter 16mm রিল ১ | ||||||||
দ্য চাপ্টার | ১ এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/১ | মোটামুটি ভাল Faded colour | ||
Phool kumar 16mm রিল ১ | ||||||||
ফুল কুমার | ২ এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/১ | মোটামুটি ভাল | ||
Long March to golden Bangla 16mm রিল ১ | ১ এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/২ | খারাপ সংরক্ষণ উপযোগী নয় । | ||
Ety salma 16mm রিল ১.২ | ||||||||
ইতি সালমা | ২ এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/২ | মোটামুটি ভাল | ||
Lal pastel 16mm রিল ১ | ||||||||
লাল প্যাস্টেল | ১ এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/২ | মোটামুটি ভাল | ||
The moment 16mm রিল ১ | ||||||||
দ্য মোমেন্ট | ১ এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/২ | মোটামুটি ভাল | ||
The Quest 16mm রিল ১ কপি ১ | ১ এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/২ | মোটামুটি ভাল | ||
The Waiting 16mm রিল ১ | ১এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/২ | মোটামুটি ভাল | ||
Dur flubkrebs (The End was here 16mm রিল ১ | ১এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/২ | মোটামুটি ভাল | ||
Moving picture 16mm রিল ১ | ১ এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/২ | Faded colour | ||
Lemsekhali theke premsia 16mm রিল ১ | ||||||||
লেমেসখালি থেকে প্রিমেসিয়া | ১এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/১ | মোটামুটি ভাল | ||
The River lethe ( Bismoroner Nodi ) 16mm রিল ১ | ১এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/১ | মোটামুটি ভাল | ||
Letter from morazan 16mm রিল ১ | ১এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/১ | প্রথম অংশ আংশিক খারাপ ইমালশান কাটা বাঁকা নরম আঠালো বাকি অংশ মোটামুটি ভালো । | ||
Hazaribagh is shots 16mm রিল ১ | ২এস | প্রিন্ট | ০২ | রঙ্গিন | ২০/১/১ | মোটামুটি ভাল | ||
Aborton 16mm রিল ১ | ||||||||
আবর্তন | ১ এস | সাদাকালো | ০৪ | ৩৯/১/২ | মোটামুটি ভালো | |||
Love stories my grandmother tells part-16mm রিল ১ | ১ এস | প্রিন্ট সাদাকালো | ০৪ | ৩৯/১/২ | মোটামুটি ভালো | |||
Duronto 16mm রিল ১ | ||||||||
দুরন্ত | ১ এস | প্রিন্ট সাদাকালো | ০৪ | ৩৯/১/২ | মোটামুটি ভালো | |||
বক্স নং ৬৮ ( ১৬এমএম ) | প্রিন্ট সাদাকালো | ০৪ | ৩৯/১/২ | সম্পূর্ন খারাপ । | ||||
নামবিহীন ১৬ এমএম | ১ এস | প্রিন্ট রঙ্গিন | ০২ | ২০/১/২ |